ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০, || শ্রাবণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

কুড়িগ্রামে অগ্নিকান্ডে ৬ পরিবারের ১৭টি ঘর পুড়ে ভষ্মিভূত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৯ ১১ ডিসেম্বর ২০১৯

কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের নীলকণ্ঠ গ্রামে এক অগ্নিকান্ডের ঘটনায় ৬ পরিবারের ১৭টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সেই সাথে আগুনে পুড়ে মারা গেছে ৩টি গরু। ঘটনাটি মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে ঘটে। ৪ ঘন্টা পর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।
 
বেলগাছা ইউনিয়নের তিন নং ওয়ার্ড কমিশনার আমিনুল ইসলাম জানান, রাত ১২টার দিকে হামিদ মিয়ার বাড়ী থেকে আগুনের সূত্রপাত ঘটে। 

এসময় রফিকুল, আব্দুর রশীদ, বাদশা, হানিফ, হামিদ ও সাইয়েদুলের ১৭টি ঘর পুড়ে ভষ্মিভূত হয়। আগুনে পুড়ে মারা যায় হামিদের ৩টি গরু। এছাড়াও ৬পরিবারের প্রায় ২শ’মন ধান ও আসবাবপত্রের ব্যাপক ক্ষতি সাধিত হয়। আগুন লাগার সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মনোরঞ্জন সরকার জানান, রাত ১টা ৪০ মিনিটে আগুন লাগানোর খবর পাই। আমরা পৌনে ২টায় ঘটনাস্থলে পৌছি। ততক্ষণে আগুন ছড়িয়ে গেছে। ভোর ৬টা ১০ মিনিটে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আসে। আগুনের ১৭টি ঘর ও ৩টি গরু পুড়ে গেছে।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন জানান, ক্ষয়ক্ষতি নিরুপণ সাপেক্ষে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করা হবে।

কেআই/আরকে

 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি