ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

কুড়িগ্রামে সেনাবাহিনীর মতবিনিময় ও ত্রাণ বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৩ ১ এপ্রিল ২০২০

কুড়িগ্রামে জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে বুধবার সকালে সার্কিট হাউজ হলরুমে সেনাবাহিনীর অফিসারদেরদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে সেনাদলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহরের ত্রিমোহনী এলাকায় শতাধিক দুস্থদের মাঝে চাল, ডাল, আলু, লবন ও তেল বিতরণ করে।

সেনাদলের নেতৃত্বে ছিলেন রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নজরুল ইসলাম এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি,জি। এছাড়াও উপস্থিত ছিলেন রংপুর ৭২ পদাতিক বিগ্রেড’র কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো: জাহাঙ্গীর হারুন এসজিপি, রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের কর্ণেল স্টাফ কর্ণেল মোহাম্মদ রাইসুল ইসলাম, লে.কর্ণেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

এ সময় রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে। তারা করোনা প্রতিরোধে নিয়োজিত হয়েছে। আমাদের প্রথম কাজ ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনা, করোনায় সাধারণ রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করা এবং আতংক নয় সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়িতে অবস্থান করা এবং সচেতনতামূলক কার্যক্রম বেগবান করা।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি