ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

কুড়িগ্রাম প্রেসক্লাবের সহায়তায় প্রতিবন্দী শিশু পেল হুইলচেয়ার 

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৪, ১৬ এপ্রিল ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবের একটি মানবিক পোস্টের কারণে প্রতিবন্দী শিশু সজীব পেল ২টি হুইলচেয়ার। 

গত সোমবার আতাউর রহমান বিপ্লব তার ফেসবুকে লেখেন 'মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য' ভালোবাসার প্রতিদান হিসেবে একটি হুইলচেয়ার পেলেই  প্রতিবন্দী শিশু সজিবের পুরো পৃথিবী ভরে উঠবে খুশিতে। অথচ দরিদ্র পিতামাতার হুইলচেয়ার কেনার সামর্থ্য না থাকায় অবুঝ শিশু সজীবকে মাটি দিয়েই তৈরি করে দিয়েছে হুইলচেয়ার'।

তাঁর এই আবেগঘন পোস্টটি ভাইরাল হলে এগিয়ে আসেন স্থানীয় উলিপুর উপজেলার সামাজিক সংগঠন প্রভা'র পরিচালক মো. সোহরাব হোসেন এবং জনপ্রিয় অনলাইন প্রজন্ম কন্ঠ মিডিয়া লিমিটেডের এডিটর ও প্রকাশক মো. মোস্তাফিজুর রহমান টিপু। 

বৃহস্পতিবার বিকেলে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের তাতীপাড়ার মো. হেলাল মিয়ার শারীরিক প্রতিবন্ধী সন্তান সজীব এর চলাফেরার জন্য হুইলচেয়ার দুটি পৌঁছে দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব। 

এ সময় আতাউর রহমান বিপ্লব হুইলচেয়ার দানকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সমাজে সকলেরই রয়েছে বাঁচার অধিকার। অসহায়, অবোধ শিশুদের পাশে দাঁড়ানোর জন্য শুধু সরকারেরই নয়, সমাজের সবার দায়িত্ব রয়েছে। সজিবের পাশে দাঁড়ানোর জন্য ওই দুই মানবিক বন্ধু সোহরাব হোসেন ও মোস্তাফিজুর রহমান টিপু ভাইয়েরকে অভিনন্দন জানিয়েছেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সাংবাদিকরা। আপনাদের এই মানবিকতা অব্যাহত থাকবে এমনটাই প্রত্যাশা উলিপুরবাসীর।
কেআই// 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি