ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

কৃষি ব্যাংক তালতলা বাজার শাখায় ফের সন্ত্রাসী হামলার আশঙ্কা!

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি: 

প্রকাশিত : ১৮:১৮ ৪ অক্টোবর ২০১৯

ঝালকাঠির নলছিটিতে কৃষি ব্যাংকে ফের সন্ত্রাসী হামলার আশঙ্কা করেছে তালতলা বাজার শাখার ব্যবস্থাপক আব্দুল কুদ্দুস খান। এ ঘটনায় তিনি স্থানীয় সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মান্নান সিকদারের কাছে গত বুধবার (২ অক্টোবর) একটি লিখিত অভিযোগ দিয়েছেন। উদ্ভূত পরিস্থতিতে ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের যথাযথ নিরাপত্তা ও মাস্তান বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। 

এর আগে গত বছর (২০১৮) সালের ২৯ মে উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কবির হোসেনের ঋণ প্রদানের সুপারিশ না শোনায় কৃষি ব্যাংকের তালতলা বাজার শাখায় হামলা ও তৎকালীন ব্যবস্থাপক মোস্তাইনুর রহমানকে মারধরের ঘটনা ঘটে। ওই দিনই ব্যাংক ব্যবস্থাপক বাদি হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গ্রাহকদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এর রেশ না কাটতেই ফের হামলার আশঙ্কায় আতঙ্কিত ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী। 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজারে অবস্থিত কৃষি ব্যাংকের ওই শাখা থেকে এসএমই (সিসি) ঋণ গ্রহীতা ইছাপাশা গ্রামের মোতালেব সিকদারের ছেলে মো. মাইনুল ইসলাম গত ৪ সেপ্টেম্বর একটি চেকের মাধ্যমে বিশ হাজার টাকা উত্তোলন করেন। পরবর্তীতে তিনি তা অস্বীকার করে ব্যাংকে গিয়ে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে অশালীন আচরণ করেন। 

এরপর গত ২৯ সেপ্টেম্বর বিকেল সোয়া ৫টার দিকে মাইনুল ইসলাম ৪/৫ জন মাস্তান টাইপের লোক নিয়ে ব্যাংকে প্রবেশ করে শাখার ব্যবস্থাপকের সঙ্গে ফের অশালীন আচরণসহ বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। এসময় শাখার সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। কোন সশস্ত্র প্রহরী না থাকায় ওই ব্যক্তি মাস্তান গ্রুপ ব্যাংকে যেকোন সময় হামলা চালাতে পারে বলে অভিযোগে উল্লেখ করেছেন শাখা ব্যবস্থাপক আব্দুল কুদ্দুস খান। 

এ ব্যাপারে সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মান্নান সিকদার বলেন, কৃষি ব্যাংকের তালতলা বাজার শাখার ব্যবস্থাপক আব্দুল কুদ্দুস খান একটি লিখিত অভিযোগ দিয়েছেন। খোঁজখবর নিয়ে সত্যতা পাওয়া গেলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগটি থানায় পাঠানো হবে। 

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি