ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্যাটরিনার শাড়ি ঠিক করে দিয়ে আলোচনায় সালমান

প্রকাশিত : ১৭:২১ ১৮ মে ২০১৯

শুক্রবার ‘ভারত’ সিনেমার নতুন গান প্রকাশ পেয়েছে। ‘জিন্দা’ শিরোনামের এ গানের প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান। সেখানে তার সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফও। তবে গান প্রকাশ অনুষ্ঠানে ঘটে গেছে অন্য এক ঘটনা। আর তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অনুষ্ঠানে ক্যাটরিনার শাড়ির কুচির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। যা চোখে পড়ে সালমান খানের। তাই অনুষ্ঠানের ফাঁকেই নিজ হাতে তা ঠিক করে দেন সালমান। যা দেখে অনেকেই অবাক হন। নিমেষেই ক্যামেরাবন্দি হয় সেই দৃশ্য। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে গেছে। ক্যাটরিনার প্রতি সালমানের এতো আগ্রহ দেখে অনেকেই ভিন্ন মন্তব্য শুরু করেছেন।

উল্লেখ্য, একটা সময় ছিল যখন সালমান-ক্যাটরিনার প্রেমের কথা বেশ আলোচনায় ছিল। তবে তাদের সম্পর্ক ভাঙার খবরও শিরোনামে উঠে আসে। এরপর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কথা প্রায় সকলেরই জানা। ক্যাটরিনার সঙ্গে প্রেম করার জন্য রণবীরের সঙ্গেও সম্পর্ক তিক্ত হয় সালমানের। পরে রণবীরের সঙ্গেও ক্যাটের ব্রেকআপ হয়। যার পর আজকাল প্রায় সবসময়ই সালমান ও তার পরিবারের পাশে দেখা যায় অভিনেত্রীকে। তবে সালমান-ক্যাটরিনা নতুন করে আবারও মধুর কোন বন্ধনে আবদ্ধ হয়েছেন কিনা তা প্রকাশ্যে আসেনি।

সূত্র : জি নিউজ

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি