ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২২:২১ ১ এপ্রিল ২০২০

নওগাঁর মান্দায় ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে শাকিব (১১) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত শাকিব মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের ভেবরা গ্রামের ইয়াছিন আলীর ছেলে ও মীরপুর দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনির ছাত্র। অন্যদিকে আঘাতকারী মাসুম (১২) একই এলাকার জামালের ছেলে ও সতীহাট কেটি হাইস্কুল এ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেনির ছাত্র। নিহত শাকিব তার সম্পর্কে মামা।

স্থানীয় ও সহপাঠী সূত্রে জানা যায়, সোমবার বিকেলে বাড়ির পাশে ক্রিকেট খেলতে গিয়ে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটির মাঝে মাসুম তাকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে মাথায় এবং ঘাড়ে উপর্যপুরি আঘাত করে। এতে ঘটনাস্থলে শাকিব অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসায় কিছুটা সুস্থ হলে নিজ বাড়িতে এসে বুধবার দুপুর ২টায় অসুস্থ হয়ে পড়লে তাকে পুনরায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, সোমবার ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দে খেলার স্ট্যাম্প দিয়ে মাসুম শাকিবকে আঘাত করলে আহত শাকিবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে বুধবার সকালে শাকিব কিছুটা সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসে তার পরিবার। পরবর্তীতে দুপুর ২টায় শাকিব আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। নিহতের পিতা বাদী হয়ে মামলা করার প্রস্তুতি চলছে।

কেআই/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি