ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্লিন ও গ্রিন সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে পরিচ্ছন্নতা অভিযান শুরু

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৪৬ ২০ সেপ্টেম্বর ২০১৯

‘ক্লিন ও গ্রিন সাতক্ষীরা’ গড়ার প্রত্যয়ে পরিষ্কার,পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে।শুক্রবার সকাল ৮টায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্তকর্তা ও পৌর মেয়রকে নিয়ে শহরের খুলনা রোড মোড় থেকে এই অভিযান শুরু করেন।এসময় তিনি খুলনা রোড মোড়ের প্রতিটি বাড়িতে পরিষ্কার, পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন।
 
একই সঙ্গে তিনি খুলনা রোড মোড়ের সকল ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে বর্জ্য অপসারণ ও খুলনা রোড মোড়ের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদেরও নির্দেশ দেন। 
তিনি ব্যবসায়ীদের নিজ নিজ দায়িত্বে দোকান-পাট, হোটেল-রেস্তাঁরা, কসাইখানা পরিষ্কার, পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান।
জেলা প্রশাসকের সঙ্গে এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)বদিউজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাইদ, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি,সাতক্ষীরার এনডিসি স্বজল মোল্লা, সাতক্ষীরা পৌর কাউন্সিলর শফিক উদ্দৌলা সাগর, ফারহা দীবা খান সাথী প্রমুখ। 

অভিযান চলাকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সাংবাদিকদের বলেন,‘ক্লিন ও গ্রিন সাতক্ষীরা’ গড়ার প্রত্যয়ে সাতক্ষীরার সর্বত্র পরিষ্কার,পরিচ্ছন্ন করার উদ্যোগ নেওয়া হয়েছে।এজন্য শুধু প্রশাসন নয়, সকলকে এগিয়ে আসতে হবে। 
প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও 'মুজিব বর্ষ' উপলক্ষে জেলা প্রশাসন পরিষ্কার, পরিচ্ছন্ন সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে এ কর্মসূচি ঘোষণা করেছে।
আই/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি