ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

খাগড়াছড়ির গরীব-দুস্থ পরিবারের পাশে জেলা আওয়ামী লীগ

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭ ১ এপ্রিল ২০২০

করোনা ভাইরাস পরিস্থিতিতে খাগড়াছড়ির গরীব, দুস্থ এবং অসহায় মানুষের সহায়তায় এগিয়ে এসেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার থেকে ত্রাণ সামগ্রি বিতরণ শুরু হয়েছে। ২০ লক্ষাধিক টাকায় বিতরণ করা খাদ্য সামগ্রির মধ্যে রয়েছে চাল, ডাল, তেল ও আলু।
 
আজ বুধবার সকাল থেকে জেলার দীঘিনালা উপজেলার গ্রামে গ্রামে গিয়ে ত্রান বিতরণ করেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাশেম প্রমূখ।

সকালে দীঘিনালা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ত্রাণ বিতরণকালে শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একটি মানুষও যাতে ক্ষুধার্ত না থাকে সেজন্য আওয়ামী লীগ সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে। এছাড়া পার্বত্য জেল পরিষদ, জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের পক্ষ থেকেও ত্রাণ সামগ্রি বিতরণ চলছে। এদিকে সেনাবাহিনীর উদ্যোগে জেলার বিভিন্ন এলাকায় করোনার সচেতনতামূলক প্রচার অভিযান চালানো হচ্ছে। 

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি