ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

খাগড়াছড়ি ও ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৮, ১৫ সেপ্টেম্বর ২০২১

যুবলীগকে সাংগঠনিকভাবে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত শক্তিশালী ও গতিশীল করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে বিভিন্ন সাংগঠনিক বিভাগে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ জেলাভিত্তিক বর্ধিত সভা শুরু করেছেন।

তারই ধারাবাহিকতায় আজ চট্টগ্রাম সাংগঠনিক দক্ষিণের দায়িত্বপ্রাপ্ত যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ এর নেতৃত্বে খাগড়াছড়ি জেলা এবং খুলনা বিভাগে দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ এর নেতৃত্বে ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় বক্তারা বলেন, যুবলীগ বিশ্বের অন্যতম একটি শক্তিশালী যুব সংগঠন। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে সারাদেশে কাজ করে যাচ্ছে যুবলীগ। নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

বিভিন্ন বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মহি উদ্দিন, কার্যনির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির, সরদার মোহাম্মদ আলী মিন্টু, ইঞ্জিনিয়ার প্রতীক ঘোষ, কেন্দ্রীয় কমিটির সদস্য কবির মোঃ শহিদুল ইসলাম, এড. মোঃ হাসানুজ্জামান তুষার, মোঃ শেখ জসিম উদ্দিন। 

খাগড়াছড়ি জেলা যুবলীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন- জেলা যুবলীগের সহ-সভাপতি মংরে মারমা, সঞ্চালনা করেন-জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, ঝিনাইদহ জেলা যুবলীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন-জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, সঞ্চালনা করেন-জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুর রহমান রাসেল, হাফিজুর রহমান, রাজু আহমেদ, শফিকুল ইসলাম শিমুল। বর্ধিত সভায় জেলাসমূহের বিভিন্ন উপজেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি