ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১, || মাঘ ৪ ১৪২৭

গণমাধ্যমকর্মীদের পিপিই দিল এস আলম গ্রুপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৬, ৭ এপ্রিল ২০২০ | আপডেট: ২১:৫৮, ৭ এপ্রিল ২০২০

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনহিতকর কাজ করছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ। তারই ধারাবাহিকতায় জীবনের ঝুঁকি নিয়ে যারা সংবাদ পরিবেশন করছে সে সকল গণমাধ্যমকর্মীদের নিরাপত্তার স্বার্থে তাদের জন্য পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) সরবরাহ করেছে এস আলম গ্রুপ।

সোমবার (৬ এপ্রিল) চট্টগ্রামের আসকরদীঘির পাড়স্ত জার্নালিস্ট ভবনে এই পিপিই সরবরাহ করা হয়। এস আলম গ্রুপের কর্ণধার দেশ বরেণ্য শিল্পপতি মোহাম্মদ সাইফুল আলম মাসুদ-এর নির্দেশনায় এই পিপিই সাংবাদিকদের হাতে তুলে দেন তার একান্ত সচিব মো. আকিজ উদ্দিন।  

দেশের এই দূর্যোগকালীন মূহুর্তে চিকিৎসকরা সর্বোচ্চ ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীর সংস্পর্শে এসে নিরলসভাবে তাদের সেবা দিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে নিরাপদে তাদের চিকিৎসা সেবা অব্যাহত রাখার স্বার্থে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালের ডাক্তারদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জনের হাতে এস আলম গ্রুপের পক্ষ হতে ২,০০০ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করা হয় এবং প্রয়োজনানুযায়ী পর্যায়ক্রমে আরো ৫,০০০ পিপিই সরবরাহের পরিকল্পনা রয়েছে বলে জানানো হয়।
 
এছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যানবাহন চলাচল বন্ধ হওয়ায় পরিবহন শ্রমিকরা মানবেতর জীবন-যাপন করছে। এই প্রক্ষিতে, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনারের  তত্ত্বাবধায়নে চট্টগ্রাম মেট্টোপলিটন ট্রাফিক বিভাগের আওতাধীন ৩,০০০ পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান করা হয় এবং আশ্বস্ত করা হয় এস আলম গ্রুপ এ ধরনের সহযোগিতামূলক কাজে সবসময় পাশে থাকবে।

এস আলম গ্রুপের চেয়ারম্যানের পক্ষে তার একান্ত সচিব ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. আকিজ উদ্দিন উল্লেখিত জনহিতকর কার্যক্রম পরিচালনা করছেন। 

তিনি বলেন, দেশের দূর্যোগকালীন মূহুর্তে বরাবরের মতোই এস আলম গ্রুপ সবসময় দেশ ও জনসাধারণের পাশে থাকবে।

কেআই/এসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি