ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল!  

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৮ ৯ জুলাই ২০২০ | আপডেট: ১৭:৫০ ৯ জুলাই ২০২০

নাটোরে গরুর সঙ্গে ধাক্কা খেয়ে বিকল হয়েছে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী ৭৯৮ আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নাটোর-সান্তাহর রেল লাইনের বীরকুৎসা-মাধনগরের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে যাত্রীদের কোন ক্ষতি না হলেও ট্রেনের সাথে ধাক্কা খাওয়া গরুটি মারা গেছে। 

রেল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে দ্রুতগামি আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বীরকুৎসা রেলওয়ে স্টেশন পর হয়ে কিছুদুর যাওয়ার পর লাইনের ওপর ঘাস খাওয়া রত একটি  গরুর সাথে ধাক্কা লাগে। এসময় গরুটি ছিটকে লাইনের  ধারে পড়ে যায়। এদিকে ওই গরুর ধাক্কায় ট্রেনের ভ্যাকুয়াম পাইপ ফেটে গেলে ট্রেনটি বিকল হয়ে যায়।  এসময় চালক ট্রেনটি সেখানে দাঁড় করাতে বাধ্য হন। এতে ট্রেন যাত্রীদের কোন ক্ষয়-ক্ষতি হয়নি। তবে গরুটি মারা যায়। পরে  ভ্যাকুয়াম পাইপটি মেরামত করার ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এ জন্য আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস টেনটিকে প্রায় ১৫ মিনি সেখানে অবস্থান করতে হয়েছে। 

স্থানীয় ইইপ চেয়ারম্যান আমজাদ হোসেন দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করলেও তিনি ঘটনাস্থলে যাওয়ার আগেই ট্রেনটি গন্তব্যে রওনা হয়ে যায় বলে জানান। ট্রেনটির ভ্যাকুয়াম পাইপ ফেটে যাওয়ায় ট্রেনটি দাঁড়িয়ে পড়ে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জেনেছেন বলে জানান।

এ বিষয়ে জানতে নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি যেহেতু ট্রেনটি নাটোর স্টেশনে স্টপেজ নাই। তাই বিষয়টি পূর্বের স্টেশন থেকে কেউ তাকে জানায়নি। তবে তিনি লোকমুখে জেনেছেন বীরকুৎসা-মাধনগর স্টেনের মাঝামাঝি এলাকায় ট্রেনের সাথে একটি গরুর ধাক্কা লাগার পর ট্রেনের ভ্যাকুয়াম পাইপ ফেটে যায়। ফলে ট্রেনটি সেখানে দাঁড়িয়ে পড়ে। পরে মেরামত শেষে ট্রেনটি গন্তব্যে রওনা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে নিরাপদে নাটোর স্টেশন অতিক্রম করে যায়। 
কেআই/ 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি