ঢাকা, বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০, || শ্রাবণ ২ ১৪২৭

Ekushey Television Ltd.

গাজীপুরে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার 

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১০:৪৮ ১৮ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের শ্রীপুরে তিন তলা ভবনের একটি ফ্ল্যাট থেকে নিখোঁজের ৮ দিন পর  আব্দুর রহমান মজিদ নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাত আড়াইটার দিকে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) এলাকার তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

ভবনের মালিক জানায়, মাস খানেক আগে তিন তলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাটে সামিরা ও আব্দুর রহমান মজিদ ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর তারা দুজনই বসবাস করে আসছিল। চার-পাঁচদিন যাবৎ ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সদৃশ্য বস্তু দেখে পুলিশে খবর দেয়া হয়। 

পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে ভেতর ঢোকার চেষ্টা করে। পুলিশে ভেতর না ঢুকে ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়া হয়। পরে তারা লাশটি উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, ৮ থেকে ১০দিন আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। নিহত মজিদ শ্রীপুর উপজেলার নবিস উদ্দিনের ছেলে। তার স্বজনদের দাবি, তৃতীয় স্ত্রী সামিরা তাকে হত্যা করেছে। এদিকে ঘটনার পর থেকেই তৃতীয় স্ত্রী পলাতক রয়েছেন।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, ‘লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ‘

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি