ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

গাজীপুরে বঙ্গবন্ধুর দিক নির্দেশনার ওপর সেমিনার অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:৫৯ ২৬ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাসে বাংলাদেশ ইনস্টিটিউট অব পিস সাপোর্ট অপারেশন ট্রেনিং (বিপসট) এর সার্বিক তত্ত্বাবধানে বিশ্ব শান্তি ও নিরাপত্তায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুরদর্শিতার প্রতিফলনের আলোকে বিশ্ব শান্তি ও নিরাপত্তায় নিয়োজিত বাংলাদেশি শান্তিরক্ষীদের শান্তি প্রতিষ্ঠা কার্যক্রমকে মূল্যয়ন এবং উৎসাহ প্রদান সেমিনার অনুষ্ঠিত হয়।

বিপসটের কমান্ড্যান্ট মেজর জেনারেল সাজ্জাদুল হক প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানিকভাবে সেমিনারের উদ্বোধন করেন। সেমিনারে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু বিষয়ক গবেষক লেঃ কর্নেল কাজী সাজ্জাদ আলী জহির (অবঃ), বীর প্রতীক, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ তোফায়েল আহমেদ (এলপিআর) পরিচালক, ব্যবসায় শাখা, আর্মিওয়েল ফেয়ার ট্রাস্ট, বাংলাদেশ সেনাবাহিনী এবং প্রফেসর ডঃ রাশেদ উজ জামান, আন্তর্জাতিক সর্ম্পক বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়। 

বিষয়োক্ত সেমিনারে বাংলাদেশ সামরিক বাহিনী ওবাংলাদেশ পুলিশ এর পদস্থ কর্মকর্তাগণ, দেশীয় স্বনামধন্য বিশ্ববিদ্যালয় - ঢাকা, জাহাঙ্গীরনগর, ব্র্যাক এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীগণ এবং বিপসট কর্তৃক পরিচালিত প্রশিক্ষণসমূহের দেশি/বিদেশি প্রশিক্ষণার্থী পর্যবেক্ষকগণ অংশগ্রহণ করেন।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি