ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

গ্রেফতার দেখানো হলো ক্যাসিনো গুরু আরমানকে

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২২ ১০ অক্টোবর ২০১৯

র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ক্যাসিনোগুরু এনামুল হক আরমানকে ১৪০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন কুমিল্লার আমলী আদালত-৫ এর বিচারক ্রসিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেফতার দেখানোর আবেদন করলে বিচারক আরমানকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। পাশাপাশি আগামী ৬ নভেম্বর মামলার পরবর্তি শুনানির দিন ধার্য্য করেন। 

এর আগে বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে করা নিরাপত্তার মধ্যদিয়ে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে আরমানকে আদালতে নেয়া হয়। 

উল্লেখ্য, গত শনিবার রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের জামায়াত নেতা মনির চৌধুরীর বাড়ি থেকে ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট এবং তার সহযোগী এনামুল হক আরমানকে গ্রেফতার করে র‌্যাব-৭ এর সদস্যরা। 

এ সময় আরমানের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৭ এর এসআই সজিব মিয়া বাদী হয়ে আরমানকে একমাত্র আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেন। এর আগে ঢাকাস্থ র‌্যাব-৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ মাদক আইনে আরমানকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন। 

এ মামলায় ৬ অক্টোবর রাত পৌনে ১১টার দিকে ফেনী থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আরমানকে নিয়ে আসে র‌্যাব-৭ এর সদস্যরা। পৃথক দুটি মামলায় বর্তমানে জেলহাজতে আছেন ক্যাসিনোগুরু এনামুল হক আরমান। 

আই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি