ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ঘুষ গ্রহণের দায়ে চুয়াডাঙ্গায় পুলিশের এসআই প্রত্যাহার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৮ ১৪ অক্টোবর ২০১৯

ঘুষ গ্রহণের ঘটনা প্রাথমিক তদন্তে প্রমাণিত হওয়ায় চুয়াডাঙ্গার হিজলগাড়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আফজাল হোসেনকে ক্লোজড করা হয়েছে। পরে তাকে পুলিশ লাইনে স্থানান্তর করা হয়।
 
চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের তদন্তে এসআই আফজালের বিরুদ্ধে অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় রোববার(১৩ অক্টোবর) বিকেলে তাকে ক্লোজ করা হয়। তার বিরুদ্ধে অনৈতিক ও অনুমোদনহীন কার্যকলাপের প্রমাণ পাওয়া গেছে।
 
উল্লেখ্য, চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আফজাল হোসেন গত ৩০ আগস্ট রাত ৯টার দিকে কোটালী-উজলপুর সড়কের শৈলমারী মোড় নামক স্থান থেকে আকন্দবাড়ীয়া গ্রামের শাজাহানের ছেলে বিল্লাল হোসেন এবং ইসরাফিলের ছেলে পিল্টুকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়।
পরদিন ৩১ আগস্ট সকালে পরিবারের লোকজনের সামনে তাদের মারধর ও ভয়ভীতি দেখিয়ে এবং মামলা হালকা করার কথা বলে নগদ ৫০ হাজার টাকা ঘুষ নেয়।

বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নজরে আসলে এসআই আফজাল হোসেন ঘুষের ৫০ হাজার টাকার মধ্যে ১০ হাজার টাকা ফেরত দেয় এবং বাকি টাকা গত ৪ সেপ্টেম্বর ফেরত দেয়ার প্রতিশ্রুতি দেয়।
এর কয়েকদিন অতিবাহিত হলে প্রতিশ্রুতির টাকা ফেরত দিতে গড়িমশি করেন তিনি। টাকা ফেরত না পেয়ে বিল্লালের মা জাহেরা বেগম বিভিন্ন জনের দ্বারস্থ হন।
ঘটনার দেড় মাস অতিবাহিত হতে চললেও এখনো ঘুষের টাকা ফেরত দেননি তিনি। অভিযোগের প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ বিষয়টি সরেজমিনে তদন্ত করেন। তদন্তে অভিযোগকারীদের জিজ্ঞাসাবাদে এসআই আফজালের ঘুষ গ্রহণের বিষয়টির প্রাথমিক প্রমাণ মিললে তাকে ক্লোজ করা হয়। 
আই/


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি