ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

চকলেট দেখিয়ে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, অবস্থা সংকটাপন্ন  

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৪ ২৮ জানুয়ারি ২০২০

নোয়াখালীর সুবর্ণচরে ১১ বছর বয়সী এক মানসিক ও শারীরিক প্রতিবন্ধী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে প্রতিবেশী চাচাতো ভাই ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। হাসপাতালে ভর্তি শিশুটির বর্তমান অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক। ধর্ষক চাচাতো ভাইকে ধরতে পুলিশি অভিযান চলছে।

নোয়খালীর সুর্বণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের চর হাসান গ্রামে ১১ বছর বয়সী এক মানসিক ও শারীরিক প্রতিবন্ধী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে চাচাতো ভাই কর্তৃক ধর্ষণের অভিযোগ করেছে শিশুটির পরিবার। 

মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর শিশুটিকে দুপুর ১২টার দিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে এ ঘটনায় অভিযুক্ত যুবক রাকীব (২২) পলাতক রয়েছে। সে চরজব্বর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ক্ষনকার বাড়ির মহসিনের ছেলে ও ভিকটিমের আপন জেঠাতো ভাই। 

স্বজনরা জানায়, অভিযুক্ত যুবক রাকিব চকলেটের লোভ দেখিয়ে নির্জন ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে কেউ না থাকার সুযোগে রাকীব শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির মামি এসে দেখতে পেলে ধর্ষক পালিয়ে যায়।

ধর্ষনের শিকার শিশুটির বাবা নদীতে নৌকায় শ্রমিকের কাজ করেন। পারিবারিক অবস্থা এতটাই খারাপ নির্যাতনের শিকার মেয়ের চিকিৎসা করানোর সামর্থও নেই তাদের। এঘটায় তার সুষ্ঠ বিচার করে ধর্ষককে কঠিন শাস্তি দেয়ার জন্য প্রশাসনের কাছে দাবী জানান।

নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসা জানান, ভিকটিমের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে, ধর্ষণের প্রাথমিক সত্যাতা পাওয়া গেছে। গাইনী বিভাগের চিকিৎসকদের অধীনে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং অবস্থা অনেকটাই গুরুতর।

নোয়াখালীর পুলিশ সুপার জানান, ঘটনার পর পরই অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত যুবককে আটক করতে অভিযান চালিয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে ও মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

কেআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি