ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

চট্টগ্রামে এস আলম গ্রুপের পিপিই প্রদান ও ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১ ৫ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:১০ ৫ এপ্রিল ২০২০

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে পিপিই তুলে দেন এস আলম গ্রুপের পক্ষ থেকে পিএস আকিজ উদ্দিন।

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে পিপিই তুলে দেন এস আলম গ্রুপের পক্ষ থেকে পিএস আকিজ উদ্দিন।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ চট্টগ্রাম জেলার ১৫টি উপজেলার স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য চীন থেকে আমদানিকৃত ২ হাজার উন্নতমানের পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই)  বিতরণ করেছে।

শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে এসব পিপিই তুলে দেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন।

এস আলম গ্রুপের পক্ষ থেকে জানা যায়, স্বাস্থ্যকর্মীদের জন্য এই ২ হাজার উন্নতমানের পিপিই চীন থেকে আমদানি করা হয়েছে। চট্টগ্রাম জেলার ১৫ টি উপজেলার স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য এগুলো দেওয়া হলো। যাতে করে সর্দি ও জ্বর নিয়ে কেউ হাসপাতালে গেলে স্বাস্থ্যকর্মীরা যেন তাদের চিকিৎসা দেয়। পিপিইগুলো পেলে এখন থেকে সাধারণ মানুষের চিকিৎসার দুর্ভোগ দূর হবে।

জেলা প্রশাসক ইলিয়াস হোসেন বলেন, দেশে পিপিই এর একটা বড় সংকট ছিল। সেটি এখন দূর হয়েছে। আপনারা জানেন চীন থেকে উন্নতমানের পিপিই আসছে। করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও গ্রুপ এগিয়ে আসছে। তার ধারাবাহিকতায় আজকে এস আলম গ্রুপের পক্ষ থেকে চট্টগ্রাম জেলা চীন থেকে আনা উন্নতমানের পিপিই পেল। প্রতিষ্ঠানটি নিশ্চিত করেছে, আগামী সপ্তাহে তারা পিপিই দেবে। পিপিইগুলো আমরা চট্টগ্রামের স্বাস্থ্যকর্মীদের দেব, তারা ব্যবহার করবে।

পিএস আকিজ উদ্দিন বলেন, পিপিইগুলো চীন থেকে আমদানি করা হয়েছে।  উন্নতমানের পিপিইগুলো দ্বারা স্বাস্থ্যকর্মীরা সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পারবে। এস আলম গ্রুপের চেয়ারম্যান পুরো বিষয়টি মনিটরিং করছেন।

এদিকে চট্টগ্রাম নগরীর ৩ হাজার পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। নগরীর দরিদ্র শ্রমিকদেরকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, আধা কেজি লবন, আধা লিটার সয়াবিন তেল ও ১টি সাবানসহ ১১ কেজি খাদ্য দ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রত্যেকের বাসায় বাসায় গিয়ে বিতরণ করা হয়।

রবিবার নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম ও এসআলম গ্রুপের কর্মকর্তা মো. আকিজ উদ্দিন।

এছাড়া এস. আলম গ্রুপের সহযোগিতায় দেওয়া এই খাদ্যপণ্য বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মোঃ তারেক আহম্মেদ, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন (চট্টগ্রাম অঞ্চল) সভাপতি মো. মুসা, সাধারণ সম্পাদক অলি আহমদ প্রমুখ।

 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি