ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

চট্টগ্রামে বস্তির আগুন নিয়ন্ত্রণে, নিঃস্ব কয়েক হাজার মানুষ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫ ২৪ জানুয়ারি ২০২০

চট্টগ্রামের মির্জাপোলে একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা। 

অগ্নিকাণ্ডের এ ঘটনায় এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া না গেলেও সবগুলো ঘর পুড়ে যাওয়ায় নিঃস্ব হয়ে পড়েছে হয়েক হাজার মানুষ। তবে আগুনের সূত্রপাত নিয়ে এখনও নিশ্চিত হতে পারেনি দমকল বাহিনী।

জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মির্জাপোল বস্তির পশ্চিম দিকের একটি ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এরপরই তা অন্যান্য ঘরে দ্রুত ছড়িয়ে পড়ে। ঘনবসতি হওয়ায় আগুনের তীব্রতা ছিল অনেক বেশি। যার ফলে, সাধারণ মানুষ আগুন লাগার সাথে সাথে তা নেভানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। 

ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, আশেপাশে অনেক বহুতল ভবন রয়েছে, গাড়ি প্রবেশের কোনও পথ সেখানে রাখা হয়নি। আশেপাশে পানির কোনও সংস্থান না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয়। দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ইতিমধ্যে পুড়ে ছাই হয়েছে পুরো বস্তি। 

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী জানান, ‘দেড় ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের ১২টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে কিছু বলতে পারেননি তিনি।’ 

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি