ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

চট্টগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৭ ৩০ অক্টোবর ২০১৯

গাজীপুরের কালীগঞ্জের এক বাক প্রতিবন্ধী গৃহবধুকে চট্টগ্রামের হালিশহর এলাকায় হত্যার পর লাশ অ্যাম্বুলেন্সে করে মেয়ের বাবার বাড়িতে পাঠানোর অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। 

লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে কালীগঞ্জ থানা পুলিশ।

নিহতের নাম মারজিয়া আকতার লিপি। তিনি কালীগঞ্জের জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামের মৃত আবদুল আজিজের মেয়ে। স্বামী মোশারফ হোসেন সরকারের সঙ্গে চট্টগ্রামের পাহাড়তলীর হালিশহর এলাকায় থাকতেন। এ ঘটনার পর থেকে লিপির স্বামী পলাতক। তার স্বামী মোশারফ হোসেন সরকারও একই এলাকার হাসিমুদ্দিন সরকারের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, লিপি জন্ম থেকে বাক প্রতিবন্ধী। লিপির সঙ্গে ২০ বছর আগে মোশারফের বিয়ে হয়। মোশারফ স্ত্রী ও তিন সন্তান নিয়ে চট্টগ্রামের হালিশহরে ভাড়া বাসায় থাকত। সেখানে ঠিকাদারি কাজ করত সে। তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এর জের ধরে মঙ্গলবার কোনও এক সময় হালিশহরের বাসায় লিপিকে পিটিয়ে হত্যা করে মোশারফ। এর পর মরদেহ অ্যাম্বুলেন্সে করে গাজীপুরের কালীগঞ্জে লিপির বাবার বাড়িতে পাঠিয়ে দেন। বুধবার ভোররাত ৩টার দিকে গাজীপুরের কালীগঞ্জে বাপের বাড়িতে ওই নারীর লাশ বহনকারী অ্যাম্বুলেন্স এসে পৌঁছায়।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুর হক জানান, খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি চট্টগ্রামে ঘটেছে। তাই এ ব্যাপারে সেখানে খোঁজখবর নেয়া হচ্ছে।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি