ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১, || শ্রাবণ ১৪ ১৪২৮

চট্টগ্রাম আ’লীগের বিভাগীয় বর্ধিত সভা ২৭ অক্টোবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৩, ১৯ অক্টোবর ২০১৯

আগামী ২৭ অক্টোবর আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিত সভা আয়োজনের প্রস্তুতি নিয়ে গতকাল শুক্রবার অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। চট্টগ্রামের তিন সাংগঠনিক কমিটির দায়িত্বশীল জ্যেষ্ঠ ছয় নেতা সভায় অংশ নেন।

সভায় আগামী ২৭ অক্টোবর সকালে চট্টগ্রাম নগরীর দি কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। এতে চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ জেলা ও তিন পার্বত্য জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক মণ্ডলী, ওয়ার্ড, থানা, উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।

শুক্রবার সকালে চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়রের দপ্তরে বৈঠকে মিলিত হন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক এম এ সালাম।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, বিভাগীয় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। এছাড়া চট্টগ্রামের সংসদীয় আসনের মন্ত্রী-এমপিরাও বর্ধিত সভায় উপস্থিত থাকবেন।

এমএস/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি