ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র উদ্যোগে ক্যারম প্রতিযোগিতা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৫ ৮ ডিসেম্বর ২০১৯

শতাধিক বছরের ঐতিহ্যমন্ডিত চট্টগ্রাম সমিতি-ঢাকা কর্তৃক গত ৭ ডিসেম্বর ২০১৯, তোপখানা রোডস্থ সমিতির মিলনায়তনে এক জাঁকজমকপূর্ণ ক্যারম প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সমিতির জীবনসদস্যরা অংশগ্রহণ করেন। 

সমিতির সভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারকের সভাপতিত্বে ক্যারম প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত জীবনসদস্য ও সাবেক সভাপতি, ব্র্যাকের সিনিয়র অ্যাডভাইজার ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব মোঃ আবদুল করিম।

ক্যারম খেলার শুভ উদ্বোধন করেন সমিতির সহসভাপতি ও ক্যারম প্রতিযোগিতার আহ্বায়ক মোঃ গিয়াস উদ্দীন খান। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন ট্রাস্টি বোর্ডের সদস্য মোজাম্মেল হক চৌধুরী এবং মোঃ এনায়েত হোসেন । 

ক্যারম খেলায় গ্রুপ চ্যাম্পিয়ন হন মোহাম্মদ ইউসুফ চৌধুরী ও কামরুল ইসলাম চৌধুরী এবং গ্রুপ রানার-আপ হন এডভোকেট মোহাম্মদ আনোয়ার ও ইঞ্জিনিয়ার আহমদ শাহ। 

ক্রীড়া সম্পাদক ও ক্যারম প্রতিযোগিতার সদস্য-সচিব মহিউদ্দিন আহমদ চৌধুরী এবং যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবদুল মাবুদ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আহ্বায়ক মোঃ গিয়াস উদ্দীন খান। 

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মোঃ আবদুল করিম ও সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মোবারক। এছাড়া সকল অংশগ্রহণকারী প্রতিযোগীকে সৌজন্য পুরস্কার প্রদান করা হয়। এতে সমিতির সাবেক ও বর্তমান কর্মকর্তাগণসহ উল্লেখযোগ্য সংখ্যক জীবনসদস্য উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে আগত অতিথিদের সুস্বাদু খাবার দ্বারা আপ্যায়ন করা হয়। 

আরকে//

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি