ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

চট্টগ্রাম সমিতি-ঢাকার উদ্যোগে মিলাদুন্নবী (সা.) উদযাপন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০ ৩০ অক্টোবর ২০২০

যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে চট্টগ্রাম সমিতি-ঢাকার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হয়েছে।

শুক্রবার(৩০ অক্টোবর, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বিকেলে বাদ আসর রাজধানীর ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবন মিলনায়তনে খতমে কোরান, বয়ান এবং মাগরিব নামাজের পড়ে মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

এ পবিত্র মাহফিলে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোহাম্মদ আবদুল মোবারক। তিনি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন এর জন্য কার্যক্রম আয়োজন করতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং কষ্ট স্বীকার করে মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

“মুহাম্মদ (সা.) এর প্রতি ভালোবাসা ও মর্যাদা” সম্পর্কে বয়ান পেশ করেন ঢাকার মধুবাজারস্থ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার মুহতামিম (সুপারিনটেনডেন্ট) মুফতি লুৎফর রহমান।

মাহফিলে সমিতির যে সকল মুরুব্বি ও কর্মকর্তা ইন্তেকাল করেছেন তাঁদের আত্মার মাগফিরাত কামনা, আর যাঁরা অসুস্থ আছেন তাদের আশু রোগমুক্তির জন্য দোয়া এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণে মোনাজাত করা হয়।

ঈদে মিলাদুন্নবী(সা.) মাহফিলে স্বতঃস্ফূর্ত উপস্থিতির জন্য সমিতির জীবনসদস্যসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ নাছের(নাছির), যুগ্ম সাধারণ
সম্পাদক শফিকুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ওয়াহিদ উল্লাহ, শিক্ষা ও পাঠাগার সম্পাদক আবরাজ নুরুল আলম, নির্বাহী সদস্য মো. গিয়াস উদ্দিন চৌধুরী, মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, সৈয়দ আলমসহ সমিতির নির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ, ট্রাস্টি বোর্ড ও হাসপাতাল কমিটির সাবেক কর্মকর্তাবৃন্দসহ অনেক জীবনসদস্য।
কে আই
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি