ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

চরফ্যাশনে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ভাঙচুর, জমি দখলের অভিযোগ 

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২ ১২ জুলাই ২০২০

ভোলার চরফ্যাশনের দুলারহাট বাজারে রোববার সকালে নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনের নেতৃত্বে হামলা চালিয়ে নির্মাণাধীন হাওয়াদার বাড়ির সামনের মার্কেট ভাংচুর ও মারধর করে দখল করার অভিযোগ ওঠেছে। 

ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন দাবি করেন, তিনি হামলা করেননি। কলেজের সঙ্গে জমির বিরোধ ছিল। কলেজ ছাত্ররা হৈ-চৈ করছে শুনে তিনি ঘটনা স্থলে যান। তবে হাসপাতালে চিকিৎসাধিন হামলায় আহত  আব্দুর রশিদ হাওলাদার ( ৬৫) ও তার ছেলে মো. কামাল হোসেন হাওলাদার জানান, কলেজের সঙ্গে তাদেও কোন বিরোধ নেই। বাড়ির শরিক আব্দুল মালেকের ছেলের কাছ থেকে পোনে ৭ শতাংশ জমি ক্রয়ের জন্য ইউপি চেয়ারম্যান আনোয়ার গং বায়না করেন।

এর সূত্র ধরেই চেয়ারম্যান বাজারের দক্ষিণ পাশে আগেই দখল করে ঘর নির্মাণ করেন। রোববার ওই সূত্র ধরে ফের তাদের নির্মাণাধীন মার্কেটের ৩০টি ঘর ভেঙে দেয় চেয়ারম্যান বাহিনী। 

এসময় চেয়ারম্যান ও তার বাহিনীর হামলায় আহত হন আব্দুর রশিদ হাওলাদার, তার স্ত্রী শাহিনুর বেগম ( ৫০), সামছুন নাহার ( ২৮), মো.কামাল হোসেন।

স্থানীয়রা জানান, একই খতিয়ানের ৮ শতাংশ জমি কলেজের নামে দলিল করা হয়েছে। ওই জমিতে কলেজের ভবন নির্মাণ করা হবে। 
এদিকে জমির আরেক মালিক কামাল জানান,আদালতে নিষেজ্ঞা থাকার পরও নুরাবাদের চেয়ারম্যান আনোয়ার তার বাহিনী নিয়ে আমাদের জমি দখলের চেস্টা করে ও ভাংচুর করে । তারা বাধা দিলে তার ক্যাডার বাহনিী মারধর শুরু করে। এসময় নারী পুরুষসহ অন্তত ১০-১৫ আহত হয়। পুলিশ জানায়, দু'পক্ষের মধ্যে উত্তেজনা দেখে তারা গিয়ে পরিস্থিতি সামাল দেয়।
কেআই/ 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি