ঢাকা, বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০, || শ্রাবণ ২ ১৪২৭

Ekushey Television Ltd.

চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: পুলিশ মহাপরিদর্শক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৭ ১৭ নভেম্বর ২০১৯

চলমান শুদ্ধি অভিযান সারাদেশে অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি আজ রোববার গাজীপুরের মাওনা চৌরাস্তায় পুলিশ দ্বারা পরিচালিত কমিউনিটি ব্যাংকের শাখা উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

পুলিশ মহাপরিদর্শক বলেন, শুদ্ধি অভিযান নিয়ে প্রধানমন্ত্রী, সড়কমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী কথা বলেছেন, এই বিষয়ে সবাই সুস্পষ্ট তথ্য পেয়েছেন। সারাদেশে এ শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে।

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ড. মো. মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ব্যাংকের সিইও মসিউল হক চৌধুরী, জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম বক্তব্য রাখেন।

জাবেদ পাটোয়ারী আরও বলেন, বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের উদ্যোগে কমিউনিটি ব্যাংক গঠিত হলেও পুলিশ সদস্যদের পাশাপাশি সাধারণ জনগণ এর সুবিধা ভোগ করতে পারবেন। কমিউনিটি ব্যাংক এ অঞ্চলের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

এ সময় তিনি জেলা পুলিশ সুপার ও মহানগর পুলিশ কমিশনারকে মাদক ও জঙ্গিবাদ বিরোধী অভিযান জোরদার করতে নির্দেশ প্রদান করেন। 

এর আগে ফিতা ও কেক কেটে ব্যাংকের শাখা অফিস উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেআই/এসি
 


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি