ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

চাঁপাইনবাবগঞ্জে ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯ ৩০ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ ব্যাংকের সহযোগিতায় লিড ব্যাংক পদ্ধতিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আয়োজনে জেলার ২৮ টি তফশিলি ব্যাংকের অংশগ্রহণে “স্কুল ব্যাংকিং কনফারেন্স ও মেলা” ২৮ সেপ্টেম্বর ২০১৯, শনিবার চাঁপাইনবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো: ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক রাজশাহী অফিসের এক্সিকিউটিভ ডাইরেক্টর মনোজ কুমার বিশ্বাস। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক রাজশাহীর জেনারেল ম্যানেজার এ এফ এম শাহীনুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার গাজী মো: মাহফুজুল ইসলাম, ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী জোনপ্রধান মোঃ কাওছার উল আলম এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল্লাহ সালাহ উদ্দিন গাজী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও চাঁপাইনবাবগঞ্জ শাখাপ্রধান মুহাম্মাদ শাহজাহান। আর্থিক অন্তর্ভূক্তির আওতায় লিড ব্যাংক পদ্ধতিতে শিক্ষাপ্রতিষ্ঠানভিত্তিক আর্থিক শিক্ষা ও আর্থিক সেবাবিষয়ক সম্মেলনে জেলার ২৮টি ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা এবং ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন।  

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি