ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯, || শ্রাবণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

চার উইকেট হারালো ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত : ১৭:৩৪ ১৩ মে ২০১৯

ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে টস জিতে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিংয়ে নেমে ২৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০০ রান সংগ্রহ করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাটিং করছে শাই হোপ এবং জেসন হোল্ডার। হোপ ৬৮ বলে ৪৮ রান করেছে।

অন্যদিকে তার সঙ্গে তাল মেলানোর চেষ্টা করছে জেসন হোল্ডার। এদিকে মাশরাফি বিন মুর্তজা ও মেহেদী হাসান মিরাজ ২টি উইকেট তুলে নিয়েছে।

সোমবার সিরিজের পঞ্চল ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ। আজ জিতলে এক ম্যাচ হাতে রেখেই ক্যারিবীয়দের ফাইনালের প্রতিপক্ষ হিসেবে নাম লেখাবে বাংলাদেশ।

দলে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। চোটের কারণে ছিটকে গেছেন মোহাম্মদ সাইফউদ্দিন, তার জায়গায় রাহী। ওয়েস্ট ইন্ডিজের একাদশ থেকে বাদ পড়েছেন শ্যানন গ্যাব্রিয়েল। তার জায়গায় খেলবেন বাঁহাতি ফাস্ট বোলার রেমন রেইফার, তারও অভিষেক হলো ওয়ানডেতে।

দুই ম্যাচে এক জয় ও অপরটিতে পয়েন্ট ভাগাভাগি করে বাংলাদেশের পয়েন্ট এখন ৬। অন্যদিকে আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি ম্যাচ জিতে বোনাস পয়েন্টসহ ওয়েস্ট ইন্ডিজের পয়েন্ট তিন ম্যাচে ৯। বাংলাদেশ ম্যাচটি জিতে গেলে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করবে।
তবে আজ হেরে গেলেও বাংলাদেশের সামনে সুযোগ থাকবে ফাইনালে যাওয়ার। বৃষ্টির কারণে বাংলাদেশের পয়েন্টে ভাগ বসিয়ে আয়ারল্যান্ড সংগ্রহ করেছে ২ পয়েন্ট। সেক্ষেত্রে আগামী বুধবার আইরিশদের বিপক্ষে ফিরতি ম্যাচটি অলিখিত সেমিফাইনালে রূপ নেবে।

বাংলাদেশ দল: মাশরাফি মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), শাই হোপ, সুনীল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথন কার্টার, ফ্যাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, শেলডন কোট্রেল, কেমার রোচ, রেমন রেইফার।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি