ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

চার দিনের ছেলের সঙ্গে কথা বলছেন রাজ, ভাইরাল ভিডিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৬ ১৬ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২২:৩০ ১৬ সেপ্টেম্বর ২০২০

ছেলেকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন রাজ। ৪ দিনের শিশুর সঙ্গে রাজ বলে চলেছেন নানান কথা। যদিও ছোট্ট যুবান কিছুই বুঝতে না পেরে অবাক দৃষ্টিতে বাবার দিকে তাকিয়ে রয়েছে। বুধবার ফের রাজ-শুভশ্রীর ছেলের নতুন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান ক্লাবের তরফে পোস্ট করা হয়েছে যুবানের এই ভিডিও। যেটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। বাড়িতে গিয়ে ছোট্ট যুবান কাকে কী বলবে, সেটাই তাকে আদর করে বোঝাতে দেখা গেল রাজকে। ছেলেকে, 'আমার বেবি', 'মাই লাভ', সম্বোধনে আদর ভরিয়ে দেখা গেল পরিচালককে। পাশ থেকে শোনা গেল শুভশ্রীর গলাও। ছোট্ট যুবান বাড়িতে গিয়ে যেন জেগে থাকে, সেকথাই তাকে বোঝানোর চেষ্টা করলেন রাজ।

বুধবার শুভশ্রীকেও দেখা গেল ছোট্ট যুবানের পায়ে চুম্বনে ভরিয়ে দিতে। ছেলের সঙ্গের ছবি শুভশ্রী নিজেই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। পাশাপাশি ছেলেকে কোলে নিয়ে 'ভালোবাসা ও শান্তি' ক্যাপশনে আরও একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শনিবার বেলা ১ টা ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। শুভশ্রীর ছেলের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের দিন ওই সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই।

ওইদিন বিকেলেই শুভশ্রী নিজে তাঁর অনুরাগীর সঙ্গে সোশ্যাল মাধ্যমে ছেলে যুবানের আলাপ করিয়ে দেন। ছবি পোস্ট করে লেখেন, ''আমি পুত্র সন্তানের মা হয়েছি। যুবান আপনাদের সকলকে হ্যালো বলছে।''

দেখুন ছেলের সঙ্গে রাজের সুন্দর মুহূর্তের এই ভিডিয়োটি...

 

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি