ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

চিকিৎসকদের জন্য পিপিই দিল ইউনিভার্সেল মেডিকেল কলেজ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:০৩ ৪ এপ্রিল ২০২০ | আপডেট: ১৯:০৪ ৪ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের চিকিৎসকদের জন্য চিকিৎসা সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছে রাজধানীর  ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল)। 

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেনের কাছে ৫০ সেট চিকিৎসা সুরক্ষা সামগ্রী (পিপিই), ৫০ সেট মাস্ক, ৫০ বোতল হ্যান্ড স্যানিটাইজার ও ৫০০ হ্যান্ড গ্লাভ্‌স প্রদান করেছে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। 

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী বলেন, 'নিজ জেলার চিকিৎসকদের সুরক্ষা প্রদানের জন্য আমাদের সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) এর অংশ হিসেবে এই ক্ষুদ্র প্রয়াস।'

পিপিই প্রদানকালে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি ও করোনা প্রতিরোধ কমিটি, ব্রাহ্মণবাড়িয়ার প্রধান সমন্বয়ক ডা. মো. আবু সাইয়ীদ, জেলা সদর হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা.  ফাইজুর রহমান ফয়েজ এবং ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস, ব্রাহ্মণবাড়িয়ার প্রধান সমন্বয়কারী কুতুব উদ্দীন সোহাগ, সিনিয়র এক্সিকিউটিভ সাজেদুল করিম আরমান ও নারায়ন চক্রবর্ত্তী উপস্থিত ছিলেন। 

এদিকে সরাইলে ৫০ শয্যা বিশিষ্ট সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের জন্যও পাঁচ সেট পিপিই স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. নোমান মিয়ার কাছে হস্তান্তর করেন সুদীপ দত্ত ও নারায়ন চক্রবর্ত্তী,এসময় হাসপাতালের আরএমও আনাস ইবনে মালেক,সাংবাদিক তাসলিম উদ্দিন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার মালিকানাধীন একটি হাসপাতাল।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি