ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

চীন থেকে সরাসরি বরিশাল, আতঙ্কে এলাকাবাসী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩ ৩ ফেব্রুয়ারি ২০২০

চীন থেকে সরাসরি বরিশালের গৌরনদীতে নিজ গ্রামে এসেছেন হেলাল শিকদার (২৫) নামের এক মেডিকেল ছাত্র। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

শনিবার রাতে গ্রামের বাড়ি গৌরনদী পৌরসভার উত্তর পালরদী এলাকার বাড়িতে আসেন তিনি।

হেলাল ওই এলকার সৌদি প্রবাসী জালাল শিকদারের ছোট ছেলে। হেলাল মেডিকেল পরীক্ষা না করে বাড়িতে আসায় গ্রামবাসীর মধ্যে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, উপজেলার উত্তর পালরদী গ্রামের সৌদি প্রবাসী জালাল শিকদারের দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে হেলাল শিকদার সেজ। চিকিৎসাবিদ্যায় পড়ার জন্য পাঁচ বছর আগে হেলাল চীনের শাংহাই শহরে যান।

চীনে কয়েকটি শহরে করোনা ভাইরাস ছড়িয়ে পড়লে সে (হেলাল) শ্রীলংকা হয়ে ৩১ জানুয়ারি বাংলাদেশে ফিরে আসেন।

শনিবার রাতে তিনি মুখে মাক্স পরে বাড়িতে এসে মা, ভাই ও বোনদের আত্মীয়-স্বজনদের বাড়িতে পাঠিয়ে দেয়। বিশ্রামে থাকার জন্য তিনি একাকী ঘরের মধ্যে সময় কাটচ্ছেন। তবে হেলালের শরীরের কোন জ্বর নেই। তিন সুস্থ আছেন বলে পুলিশকে জানিয়েছেন।

স্থানীয় পৌর কাউন্সিলর লিটন বেপারী জানান, চীন থেকে দেশে ফিরে হেলাল কোন মেডিকেল পরীক্ষা না করে গ্রামের বাড়িতে আসায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাস আতঙ্কে ওই বাড়িতে এলাকার কোন মানুষ যাচ্ছেন না।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান জানান, বিষয়টি নিয়ে জেলা প্রশাসন ও সিভিল সার্জনের সঙ্গে কথা বলেছি। ডাক্তারি পরীক্ষার জন্য আজ (সোমবার) হেলালকে বরিশাল পাঠানো হবে।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি