ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১, || মাঘ ১৪ ১৪২৭

চুয়াডাঙ্গায় আরও ৭ জন করোনায় আক্রান্ত 

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪০, ২৩ জুন ২০২০ | আপডেট: ২১:৪১, ২৩ জুন ২০২০

চুয়াডাঙ্গায় নতুন করে ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯৬ জনে। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ১০৮এবং মারা গেছেন ২ জন।  মঙ্গলবার রাত আটটায় সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেন। 

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে,কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে গত ২৪ ঘণ্টায় ২০ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৭ জনের  করোনা পজেটিভ এসেছে। আক্রান্ত  ৭ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১ জন  ও আলমডাঙ্গা উপজেলার ৬ জন। নতুন আক্রান্তদের হোম আইসোলেশন ও  প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার শহরের মুক্তিপাড়ায় ১ জন ও আলমডাঙ্গা উপজেলার হাড়োকান্দি গ্রামের ৬  জন।

জেলায় সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। যেখানে ৬৫ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে, এর মধ্যে ৪২ জনই সুস্থ হয়েছেন। প্রাণ গেছে একজনের। 

আলমডাঙ্গায় আক্রান্ত ৫৩ জনের মধ্যে সুস্থ ২৭ জন, দামুড়হুদায় ৫৯ জন আক্রান্তে ইতিমধ্যেই ৩২ জন বেঁচে ফিরেছেন ও মারা গেছে ১ জন।  জীবননগর উপজেলায় করোনার শিকার ১৯ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন ৭ জন। গত ১৯ মার্চ প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন আলমডাঙ্গা উপজেলার ইতালিফেরত এক যুবক।

সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান বলেন, করোনা মোকাবিলায় ঘর থেকে বের না হওয়ায় সব থেকে উত্তম। এরপরও জরুরি প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে।
কেআই/ 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি