ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০, || মাঘ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

চুয়াডাঙ্গায় প্রতিবন্ধীদের মাঝে ক্ষুদ্রঋণ বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৪ ৫ ডিসেম্বর ২০১৯

‘অভিগম্য আগামীর পথে ’ এ শ্লোগানে চুয়াডাঙ্গায় ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০১৯ উদযাপন করা হয়েছে। দিবস উপলক্ষে  আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরের ডিসি সাহিত্য মঞ্চে আলোচনা সভা ও প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে মেডিকেল অফিসার ডা: আওলিয়ার রহমান, সমাজকল্যাণ পরিষদ সদস্য মুন্সি আলমগীর হান্নান ও শহর সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বক্তব্য রাখেন। 

এসময় দগ্ধ ও প্রতিবন্ধী পূন:র্বাসন ক্ষুদ্র ঋণ কার্যক্রমে চারব্যক্তিকে ১ লাখ ১০ হাজার টাকা ঋণ প্রদান এবং ১জন শিশুকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। ১১ জন প্রতিবন্ধীকে সহায়ক উপকরণ বিতরণ করা হয়।
  
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, প্রতিবন্ধীদের জন্য সরকারী সহায়তা বৃদ্ধি করা হয়েছে। প্রতিবন্ধীদের বাদ রেখে টেকসই উন্নয়ন সম্ভব নয়। তাদের মূলস্রোতের সাথে এগিয়ে নিতে হবে। এজন্য সমাজের সচেতন ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে। 

আরকে//

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি