ঢাকা, বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

চুয়াডাঙ্গায় সড়কে ৬ জন নিহতের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৫ ১০ আগস্ট ২০২০

চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের চাপায় ৬ জন নিহতের ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে। 
সোমবার (১০আগস্ট) দুপুরে চুয়াডাঙ্গা সরোজগঞ্জ বাজারে নিহতের স্বজন, স্থানীয় সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। 

চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়ক সরোজগঞ্জ বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়। যানবহন চলাচল করতে না পারায় সড়কের উভয় পাশে গাড়ির লম্বা সাড়ি দেখা যায়।

জানা যায়,শনিবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে যাত্রীবাহি একটি নৈশ কোচের চাপায় ৬ জনের মৃত্যু হয়। এ ঘটনার পর স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। নিহতের ঘটনার প্রতিবাদে সোমবার দুপুরে চুয়াডাঙ্গা সরোজগঞ্জ বাজরে নিহতের স্বজন,স্থানীয় সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করেন।

সড়ক অবরোধ ও মানববন্ধ কর্মসূচিতে স্থানীয়রা ৯টি দাবির কথা বলেন। নিহত প্রত্যেক পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ, চালকের বিচার দাবি, নিরাপদ সড়ক বাস্তবায়ন, দাবি না মানা পর্যন্ত সরোজগঞ্জ সড়ক দিয়ে রয়েল পরিবহনের কোন যানবহন চলাচল করতে পারবে না। সড়কের দুই দিকে প্রায় দেড় কিলোমিটার এলাকায় যানবহন আটকা পড়ে। 

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক, সরোজগঞ্জ দোকান মালিক সমিতির সভাপতি শেখ মু. আব্দুল্লাহ প্রমুখ। 

মানববন্ধন ও অবরোধ কর্মসূচিতে স্থানীয়দের দাবিগুলোর বিষয় জানতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান।

উল্লেখ্য,শনিবার সকালে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামি রয়েল পরিবহনের একটি নৈশ কোচ সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে ১০ জনকে চাপা দেয়। এতে ৬ জন নিহত ও চারজন আহত হয়।
কেআই//
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি