ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

চ্যাপ্টার ক্লোজড!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১, ১০ জুন ২০২১ | আপডেট: ১০:০২, ১০ জুন ২০২১

নিখিলের সঙ্গে তার কোনোদিন বিয়ে হয়নি, কেবল সহবাস করেছিলেন এমন মন্তব্য করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনেত্রীর এমন বক্তব্যের পর তা ঘিরে নেটদুনিয়ায় শুরু হয় তোলপাড়। আর এবার নিজের ইনস্টাগ্রাম থেকে নিখিলের সঙ্গে বিয়ের সব ছবি সরিয়ে ফেললেন তিনি। অভিনেত্রীর অ্যাকাউন্টে ঢুঁ মারলেই তা স্পষ্ট হয়ে যাচ্ছে। 

নতুন এই মন্তব্যের পর অ্যাকাউন্ট থেকে সব ছবি সরিয়ে ফেলেছেন নুসরত। এমন কি রথযাত্রায় ইসকনের মন্দিরে নিখিল ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে ভাইরাল হওয়া ছবিরও দেখা মিলল না। কেবল হানিমুনে নিখিলের তুলে দেওয়া কয়েকটি ছবিই রেখেছেন নুসরত। 

২০১৯ সালের লোকসভা ভোটে জয়ের কয়েক সপ্তাহের মধ্যেই ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরত। তাদের সেই বিয়ে হয় তুরস্কে। সেই সময় বিয়ের ছবি ভাইরাল হয় নেটজগতে। এবার সেগুলো সরিয়ে ফেললেন তিনি।

প্রসঙ্গত, তুরস্কে বিয়ে সম্পর্কে টালিউড অভিনেত্রী নুসরত বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এদিকে অভিনেত্রীর সমস্ত গয়না, জামাকাপড় নিখিলের কাছেই রয়েছে বলে দাবি তার। মুখ খুলেছেন নিখিল জৈনও। গণমাধ্যমকে তিনি জানান- ‘আমার বিরুদ্ধে নুসরত যে অভিযোগ এনেছে তা শুনে খারাপ লাগল, মানুষ হিসাবে খারাপ লাগারই কথা, কিন্তু আমি তার বিরুদ্ধে কিছুই বলতে চাই না। যা হয়েছে তা সকলের সামনে ঘটেছে।
সূত্র :  জি ২৪ঘণ্টা
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি