Ekushey Television Ltd.

ছাতকে আ. লীগের দু’পক্ষে সংঘর্ষে নিহত ১, ওসিসহ আহত ৩০

প্রকাশিত : ০৯:৪২ ১৫ মে ২০১৯

সুনামগঞ্জের ছাতক উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে শাহাব উদ্দিন (৫০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ছাতক থানার ওসি গোলাম মোস্তফাসহ আহত হয়েছেন অন্তত ৩০ জন।

মঙ্গলবার রাত ৯টায় ছাতক পৌর শহরের জালালিয়া মাদ্রাসার সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শাহাব উদ্দিন (৫০) শ্রমিক লীগের একজন কর্মী বলে জানা গেছে। ভ্যানচালক শাহাব ছাতক পৌর এলাকার বাগবাড়ি আব্দুস সোবাহানের ছেলে।

সংঘর্ষে শ্রমিক লীগের কর্মী সাহাব উদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানা গেছে, ছাতক পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী ও তার ছোট ভাই জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক শামীম চৌধুরীর মধ্যে পৌর শহরের সুরমা নদীতে পাথর-বালু বোঝাই নৌকা থেকে চাঁদা তোলা নিয়ে বেশ কিছু দিন ধরে দ্বন্দ চলছিল। তার জের ধরেই সংঘর্ষে জড়িয়ে পড়ে কালাম ও শামীমের সমর্থকরা। দুই পক্ষের মধ্যে গুলি বিনিময়ও হয়।

পুলিশ কর্মকর্তা বরকতুল্লাহ বলেন, সংঘর্ষের খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ২৫ জনকে আটকও করা হয়েছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি