ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

Ekushey Television Ltd.

ছাত্রদলের হামলায় ছাত্রলীগের দুই কর্মী আহত, মোটরসাইকেলে আগুন

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫১ ১৭ নভেম্বর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ার চারিগাঁও এলাকায় বাসায় ফেরার পথে ছাত্রদলের কতিপয় সন্ত্রাসী সাভারের বেসরকারী একটি কলেজের দুই শিক্ষার্থীকে মারধরসহ তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। 

গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চারিগাঁও বটতলা এলাকায় এই ঘটনা ঘটেছে। এঘটনাকে কেন্দ্র করে চারিগাঁও এলাকায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ভুক্তভোগী কলেজ শিক্ষার্থী বাদী হয়ে আশুলিয়া থানায় ৯ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামী উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত আসামীরা হলো, ছাত্রদলের ক্যাডার চারিগাঁও  এলাকার জাহাঙ্গীরের ছেলে জুলহাস (২৫), একই এলাকার শহিদুল ইসলামের ছেলে বুলবুল (২৭), ইসমাইলের ছেলে শাকিল (২৮), তার ভাই সাব্বির (২৮),  আব্দুল কুদ্দুসের ছেলে মেহেদী হাসান (২৮), তারা মিয়ার ছেলে আয়নাল (২৫), জলিলের ছেলে রবি (৩০), সজল (২৫), জসিমের ছেলে পলাশ (২৫)সহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার  সন্ধ্যায় সাভার মেট্রো ক্রাউন কলেজের শিক্ষার্থী শাওন ও তার বন্ধু দুটি মোটরসাইকেল যোগে বাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেল দুটি চারিগাঁও বটতলা এলাকায় পৌঁছলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ছাত্রদলের চিহ্নিত ক্যাডার জুলহাসের নেতৃত্বে সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে। এরপর তাদের মোটরসাইকেল দুটি লোহার রোড দিয়ে ভাংতে থাকে। এসময় মোটরসাইকেল ভাংতে বাধা দিলে তারা শিক্ষার্থীদের মারধর করে আহত করে। একপর্যায়ে সন্ত্রাসীরা শাওনের ব্যবহৃত সাদা রংয়ের মোটরসাইকেলটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আহত শিক্ষার্থীদের আর্তচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দৌঁড়ে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা আহত দুই শিক্ষার্থীকে উদ্ধার করে মির্জা নগরের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন। চিকিৎসা শেষে শিক্ষার্থী শাওন বাদী হয়ে রোববার সকালে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, চারিগাঁও এলাকায় মারামারির সংবাদ পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি জানান, গত বৃহস্পতিবার দিনে কুরগাঁও গ্রামের কয়েকজনের সাথে চারিগাঁওয়ের কতিপয় যুবকের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি হয়। ওই ঘটনার জের ধরেই সন্ধ্যায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের জগড়া হয়। মারামারির ঘটনায় উভয়পক্ষেরই লোকজন আহত হয়েছে এবং পাল্টাপাল্টি অভিযোগও দায়ের হয়েছে। আগুনে জ্বালিয়ে দেয়া একটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি