ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ছাত্রলীগ নেতা এনামুল হত্যায় জড়িতদের ছাড় নয়: সাংসদ মুন্না  

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৬ ৭ জুলাই ২০২০ | আপডেট: ১৯:২৮ ৭ জুলাই ২০২০

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয় হত্যা কোনোভাবে মেনে নেয়া যায় না। এই সন্ত্রাসী হামলার সকল অপরাধীকে আইনের আওতায় আনা হবে। জড়িত অপরাধীদের কোন ছাড় দেয়া হবে না। তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এনামুলের উপর হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন।

মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে সন্ত্রাসী হামলায় নিহত সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দের সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের বাবা, মা, ভাই, বোনসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সাক্ষাৎ করে গভীর সমবেদনা জ্ঞাপন করে এ কথা বলেন।

এসময় এনামুলের বাড়ীতে দীর্ঘসময় অবস্থান করে পরিবারের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন ডাঃ মিল্লাত এমপি। সেই সাথে এনামুল হত্যাকা-টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত বিচারের আশ্বাস দেন এমপি।

এর আগে গত ২৬ জুন (শুক্রবার) সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয় ছাত্রলীগ নেতা এনামুল। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৯ দিন লাইভ সাপোর্টে থাকার পর রোববার (৫ জুলাই) সকালে তাঁর মৃত্যু হয়। 
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি