ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন 

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৯ ২৮ জানুয়ারি ২০২০

ঝালকাঠির রাজাপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে আব্দুর রহমান (১৮) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কেওতা গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার কেওতা গ্রামের প্রবাসী আবু বকর সিদ্দিক এর ছেলে। ঘটনার পর থেকে আব্দুল্লাহ পলতক রয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আব্দুর রহমানের ছোট ভাই আব্দুল্লাহর সাথে ঘরে বসে দোকান থেকে নেওয়া কেক ভাগ করাকে কেন্দ্র করে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে ছোট ভাই আব্দুল্লাহ দা দিয়ে বড় ভাই আঃ রহমানের মাথায় কোপ দিলে আব্দুর রহমান জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
 
স্থানীয়রা জানান, নিহত আব্দুর রহমান ঝালকাঠির হেমায়েত উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও তার ছোট ভাই মো. আব্দুল্লাহ রাজাপুরের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।
 
রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, এ বিষয়ে নিহতের দাদা আব্দুল খালেক বাদি হয়ে আব্দুল্লাহকে আসামী করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতারে সাম্ভব্য সকল স্থানে অভিযান চালানো হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।  

কেআই/এসি
 
      
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি