ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

জঙ্গি আস্তানা সন্দেহে ফতুল্লায় বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৮ ২৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১০:৫১ ২৩ সেপ্টেম্বর ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আজ ভোররাত থেকে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রাখে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ আসলাম।

বাড়িটি জয়নাল আবেদীন নামে বাংলাদেশ ব্যাংকের সাবেক এক কর্মকর্তার বলে জানা গেছে।

গতকাল রোববার দিবাগত রাত থেকে ফতুল্লার তক্কারমাঠ এলাকায় ওই ব্যাংক কর্মকর্তার বাড়িটি ঘিরে অভিযান চালায় পুলিশ। অভিযানে ব্যাংক কর্মকর্তার ছেলে ফরিদ উদ্দিন রুমি (২৭), তার ছোট ভাই জামাল উদ্দিন রফিক (২৩) ও রুমির স্ত্রী জান্নাতুল ফুয়ারা অনু (২২)কে আটক করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ফতুল্লার তক্কার মক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের একটি টিনশেড বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা। এর সঙ্গে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে।’

কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জানান, ওই বাড়ি থেকে এখন পর্যন্ত তিন জনকে আটক করে তাদের হেফাজতে নেওয়া হয়েছে। তাদের বাড়িতে কোনও বিস্ফোরকদ্রব্য ও এক্সক্লুসিভ জাতীয় কিছু থাকতে পারে এমন সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে।

বোম ডিসপোজাল ইউনিট আসলে বাড়িতে তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন ইউনিটের একটি সূত্র।

কাউন্টার টেরোরিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে বলে জানান ওসি আসলাম।

আই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি