ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

জবি কর্মচারীর করোনা পজেটিভ

জবি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪২ ২৭ এপ্রিল ২০২০

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক কর্মচারীর করোনা পজেটিভ এসেছে। তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের ড্রাইভার। তার বয়স ৫০ বছর। বর্তমানে তিনি রাজধানীর মুগদা হাসপাতালের আইসোলেশনে আছেন।

আক্রান্ত ওই কর্মচারীর পারিবারিক সূত্রে জানা যায়, গত কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের সাথে তিনি রাজধানীর আজগর আলী মেডিকেল হাসপাতাল ও কলেরা হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর জ্বরে আক্রান্ত হন। অবস্থার অবনতি ঘটলে ২১ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরদিন ২২ এপ্রিল তার ‘করোনা পজিটিভ’ বলে জানায়। এরপর থেকে তিনি মুগদা হাসপাতালের আইসোলেশনে আছেন।

রোগীর পরিবার জানান, তিনি আগে থেকেই শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। যার কারণে উচ্চ ঝুঁকিতে আছেন বলে ডাক্তার জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তবে আর্থিকভাবে কোনো অনুদান এখনো পাননি বলে জানিয়েছে তার পরিবার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, ওই কর্মচারী অসুস্থ হওয়ার পর থেকেই আমরা তার পরিবারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। তাকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মুগদা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি এবং তার পরিবারকে যে কোনো ধরনের সহযোগিতা বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে করা হবে। আর্থিক সহায়তার প্রয়োজন হলে সেটাও আমরা দেখবো।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি