ঢাকা, বুধবার   ০৮ জুলাই ২০২০, || আষাঢ় ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়পুরহাটে আজ থেকে বন্ধ শপিংমল ও বিপণি বিতান

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৯ ১৫ মে ২০২০

নিরাপদ দূরত্ব নিশ্চিত না করে স্বাস্থ্যবিধি এবং সরকারের শর্ত না মানায় আজ শুক্রবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জেলার সব শপিংমল, মার্কেট ও বিপণি বিতান বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।

এর আগে বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ব্যবসায়ী নেতাদের সঙ্গে জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

জরুরী ওই সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার সালাম কবির, জেলা পরিষদ চেয়ারম্যান জনাব আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান জনাব এস,এম সোলায়মান আলী, পৌর মেয়র জনাব মোস্তাফিজার রহমান মোস্তাক, সাবেক মেয়র জনাব আবদুল আজিজ মোল্লা, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ারুল হক আনু, প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দনাথ মন্ডল, সাধারণ সম্পাদক খ,ম আবদুর রহমান রনি, আওয়ামী লীগ নেতা নন্দলাল পার্শীসহ অনেকে।

বক্তারা বলেন, জেলায় লকডাউনের মধ্যেও মানবিক বিবেচনায় সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মেনে আধাবেলা শপিং মল ও বিপণি বিতানগুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছিল প্রশাসন। কিন্তু স্বাস্থ্যবিধির কোনও তোয়াক্কা না করে ক্রেতা-বিক্রেতা বেচাকেনা করছেন যে যার ইচ্ছেমতো। এতে জেলায় করোনা ঝুঁকি বাড়ছে। এ অবস্থায় ব্যবসায়ী নেতাদের সম্মতিতে শুক্রবার থেকে জেলার সব শপিং মল, মার্কেট ও বিপণি বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে প্রশাসন।

এছাড়াও, সামাজিক দূরত্ব নিশ্চিত করে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও কাঁচা বাজারের দোকান সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত হয়। 
 
এদিকে, গত ২৪ ঘণ্টায় জেলায় আরও নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা ৮৬ জনে দাঁড়িয়েছে। যদিও সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২৪ জন। 

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি