ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১, || মাঘ ৭ ১৪২৭

জয়পুরহাটে ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩১, ২৫ নভেম্বর ২০১৯

জয়পুরহাটের আক্কেলপুরে মোমিনুল ইসলাম (২৪) নামে এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। সে পৌর এলাকার শ্রীকৃষ্টপুর ঘোনপাড়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে। মোমিনুল ইসলাম পৌর ছাত্রলীগের ছয় নম্বর ওয়ার্ড সভাপতি ছিল বলে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাদেমুল ইসলাম।

সোমবার সকালে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীকৃষ্টপুর ঘোনপাড়া গ্রামে মোমিনুলদের একটি মুদি দোকান আছে। সে রোববার রাতে দোকানদারি শেষে ওই দোকানের ওপর তলায় ঘুমিয়ে পড়ে। আজ সকালে তার পরিবারের লোকজন মোমিনুলকে ঘুম থেকে ডেকে তুলতে দোকানে যায়। এ সময় তারা মোমিনুলের কোনো সাড়াশব্দ না পেয়ে দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে দোকান ঘরের ওপর তলায় তাকে অচেতন অবস্থায় দেখে। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মামুনুর রশিদ বলেন, আমার ভাই স্ট্রোক করে মারা গেছে। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মেহেদী হাসান বলেন, মোমিনুল নামে ওই তরুনকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সে বিষাক্ত কোনো কিছু খেয়েছিল কি-না সেটিও বোঝা যায়নি। তাই সে কি কারণে মারা গেছে ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি