ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়পুরহাটে লিগ্যাল এইড সম্পর্কিত জনসচেতনতামূলক ক্যাম্পেইন

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৭ ২৪ নভেম্বর ২০১৯

গরিব অসহায় ও দরিদ্রদের জন্য সরকারি খরচে আইনগত সহায়তা কার্যক্রম গতিশীল করতে এবং তৃণমূল পর্যায়ে এর সুফল পৌঁছানোর লক্ষে লিগ্যাল এইড সম্পর্কিত জনসচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। জয়পুরহাটের দোঁগাছী ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির আয়োজনে অনুষ্ঠিত ক্যাম্পেইনে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম।

স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা এইচপিডিও খঞ্জনপুর এর সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা ও দায়রা জজ এবং জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা কমিটির চেয়ারম্যান এম.এ রব হাওলাদার।

ক্যাম্পেইনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. শাহনুর রহমান শাহীন, অ্যাড. মোমিন আহম্মেদ চৌধূরী জিপি, মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ। লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ জেলা) সামিউল ইসলামের সঞ্চালনায় ক্যাম্পেইনে উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান প্রধানসহ সংশ্লিষ্ট সদস্যরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি আইনগত সহায়তা সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি এবং ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির কার্যাবলী ও করণীয় বিষয় সম্পর্কে বিশদভাবে আলোচনা করেন। সেই সঙ্গে ইউনিয়নের তৃণমূল জনসাধারণের নিকট সরকারি খরচে বিনা মূল্যে আইনগত সেবা সম্পর্কে সাধারণ জনগণকে জনসচেতনতা বৃদ্ধি করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন। তবে মাদকের মামলায় লিগ্যাল এইড কোনও ধরণের সহযোগিতা করবে না বলেও সভায় জানানো হয়।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি