ঢাকা, রবিবার   ২৫ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়পুরহাটে সাবেক স্বামীর ছুরিকাঘাতে বর্তমান স্বামী নিহত

জয়পুরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৪৩ ১৮ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় এক নারীর বর্তমান স্বামী আশরাফুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার সাবেক স্বামী ইসমাঈল হোসেন। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পাঁচবিবি উপজেলার কড়িয়া পাইকড়তলী এলাকায় এ ঘটনা ঘটে। 

পরে স্থানীয় লোকজন ধাওয়া করে ওই নারীর সাবেক স্বামীকে রক্তমাখা ছুরিসহ আটক করে পুলিশে সোপর্দ করেছেন। নিহত ওই ব্যক্তির নাম আশরাফুল ইসলাম (৩৪)। তিনি রংপুরের গঙ্গাচড়া উপজেলার শেরপুর গ্রামের মৃত আবদুস সামাদের ছেলে। আটক ব্যক্তি হলেন ইসমাইল হোসেন (৪৭)। তিনি জয়পুরহাট সদর উপজেলার ভালাই কুসলিয়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পূর্ব কড়িয়া গ্রামের ছুম্মা বেগমের সঙ্গে ইসমাইল হোসেনের বিয়ে হয়েছিল। তাঁদের এক মেয়ে সন্তান আছে। দাম্পত্য কলহের কারণে প্রায় ১০ বছর আগে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর আশরাফুল ইসলামকে দ্বিতীয়বার বিয়ে করেন ছুম্মা বেগম। তাঁরা স্বামী-স্ত্রী দুজনেই ঢাকায় ভাড়া বাসায় থেকে একটি পোশাক কারখানায় চাকরি করছিলেন। প্রায় এক সপ্তাহ আগে ছুম্মা বেগম তাঁর বর্তমান স্বামী আশরাফুলকে নিয়ে বাবার বাড়িতে আসেন। ছুম্মা বেগমের আসার কথা জেনে তাঁর প্রথম পক্ষের মেয়ে সুরাইয়া তার নানাবাড়িতে বেড়াতে আসে। ছুম্মার সাবেক স্বামী ইসমাইল হোসেন তাঁর মেয়ে সুরাইয়াকে আনতে গতকাল সকালে সাবেক শ্বশুরবাড়িতে যান। সুরাইয়া তার মায়ের কাছে থাকতে চাইলে ইসমাইল তাতে রাজি হননি। মেয়েকে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। এ নিয়ে ইসমাইল তাঁর সাবেক স্ত্রী ছুম্মার সঙ্গে ঝগড়া করে সেখান থেকে চলে আসেন। 

এ ঘটনার পর ছুম্মা বেগমের বর্তমান স্বামী আশরাফুল ইসলাম তাঁর সম্বন্ধীর মোটরসাইকেলে চড়ে বাজারে যাচ্ছিলেন। পাইকড়তলী এলাকায় ইসমাইল মোটরসাইকেলটি থামিয়ে আশরাফুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয় লোকজন ধাওয়া করে রক্তমাখা ছুরিসহ ইসমাইলকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এদিকে গুরুতর আহত অবস্থায় আশরাফুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, আশরাফুলের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি