ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়ের পথে বাংলাদেশ

প্রকাশিত : ২২:৫০ ১৫ মে ২০১৯

নিয়ম রক্ষার ম্যাচেও দারুণ পারফরমেন্স করছে বাংলাদেশ। তাদের সামনে লক্ষ্য ২৯৩ রান। জিততে হলে আর প্রয়োজন ৯০ বলে ৫৩ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের স্কোর ৩ উইকেটে ২৪০ রান।

সাকিব আল হাসানের সঙ্গে তাল মিলিয়ে মাঠে আছেন মাহমুদুল্লাহ রিয়াদ। সাকিব আল হাসানের সংগ্রহ  ৫০ বলে ৪৮ রান। 

সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করলেন লিটন দাস। সৌম্য সরকারকে বিশ্রাম দিয়ে লিটনকে নামানো হয়েছে ওপেনিংয়ে। তামিমের সঙ্গে ইনিংস শুরু করে এই ব্যাটসম্যান পূরণ করেছেন হাফসেঞ্চুরি। তামিম ফিফটি পূরণ করার পরপরই তিনিও স্পর্শ করেন মাইলফলকটি।

ফিফটি করে তামিম ইকবাল ও লিটন দাস ফিরে গেলেও রানের গতি কমেনি।  সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের ব্যাটে এগিয়ে অনেক দূর এগিয়ে বাংলাদেশ।

এর আগে পল স্টারলিংয়ের সেঞ্চুরি (১৩০) ও উইলিয়াম পোর্টারফিল্ডের (৯৪) সেঞ্চুরি ছুঁইছুঁই ইনিংসে আয়ারল্যান্ড নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে করেছে ২৯২ রান। বল হাতে দারুণ দিন পার করেছেন আবু জায়েদ রাহী। এই পেসারের শিকার ৫ উইকেট।

আয়ারল্যান্ডের দ্বিতীয় উইকেটটি তুলে নেন রাহী। গত সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অভিষেকে ৯ ওভারে ৫৬ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন এই পেসার। অবশেষে ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম ওভারে প্রথম উইকেট পান তিনি। শেষ পর্যন্ত ৯ ওভারে ৫৮ রান দিয়ে তার শিকার ৫ উইকেট।

রাহীর ৫ উইকেট প্রাপ্তির দিনে মোহাম্মদ সাইফউদ্দিনের শিকার ২ উইকেট। একটি উইকেট পেয়েছেন রুবেল হোসেন।

এনএম/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি