ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

টঙ্গীতে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামীসহ আটক ৩

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৯ ১৭ ডিসেম্বর ২০১৯

গাজীপুরের টঙ্গীতে তানজিলা আক্তার মেরিন নামে এক গৃহবধুকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে। এঘটনায় নিহতের স্বামী মিজানুর রহমান, ভাসুর ও জা’কে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে টঙ্গীর দত্তপাড়া এলাকায় হত্যাকাণ্ডে এ ঘটনা ঘটে। নিহত তানজিলা আক্তার মেরিন নেত্রকোনার যুগীরগোপা এলাকার জালাল উদ্দিনের মেয়ে।

নিহতের পিতা জালালউদ্দিনের অভিযোগ, তার কৃষি ডিপ্লোমা পড়ুয়া কন্যা তানজিলা আক্তার মেরিনকে ৭ মাস আগে টঙ্গী পূর্ব থানাধীন চেরাগআলী এলাকার বাসিন্দা মিজানুর রহমানের সঙ্গে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে ছোট খাটো নানা বিষয় নিয়ে স্বামী, জা, ভাসুর মেরিনকে মারধর করতো। গত রাত ১০টার দিকে জায়ের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে মেরিনকে প্রচণ্ড মারধর এবং শ্বাসরোধ করা হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মেরিনকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, নিহতের গলায় দাগ রয়েছে। ওই গৃহবধুকে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা তা ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাসুর, জা ও স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি