ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১ ১৩ সেপ্টেম্বর ২০১৯

বৃষ্টিজনিত নানা নাটকীয়তার পর অবশেষে অনুষ্ঠিত হয়েছে কাঙ্ক্ষিত টস। জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। অর্থাৎ আগে ব্যাটিংয়ে নামতে হচ্ছে জিম্বাবুয়েকে। 

ফের বৃষ্টি না হলে রাত ৮টায় শুরু হবে ম্যাচ। এর আগে রাত পৌনে ৮টায় হবে টস। মাঠ পরিদর্শন শেষে এমনটাই জানিয়েছেন আম্পায়াররা। আর ম্যাচের পরিধিও কমেছে। দুই ওভার কমায় ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ ওভারে। কমানো হয়েছে বিরতির সময়ও। 

এদিন সকাল থেকেই ঢাকার আকাশে ছিল মেঘলা। বৃষ্টিও হয়েছে দফায় দফায়। গুঁড়িগুঁড়ি বৃষ্টি ছিল প্রায় সারাদিনই। তবে ঘণ্টা খানেক আগে পুরো থেমে গেলেও বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় সিরিজের টস সময়মত হচ্ছে না। ৬টায় টস হওয়ার কথা থাকলেও মাঠ প্রস্তুত কিনা তা খতিয়ে দেখতে ৬টা ১৫ মিনিট পর্যন্ত সময় নিয়েছেন আম্পায়াররা।

ত্রিদেশীয় এ টুর্নামেন্টে শিরোপা ছাড়া বিকল্প কিছুই ভাবছে না টাইগাররা। কিন্তু তিন দলের এ আসরে খেলবে আফগানিস্তানও। যাদের কাছে সদ্যই ঘরের মাঠে একমাত্র টেস্ট ম্যাচে নাস্তানুবাদ হয়েছে তারা। সে স্মৃতি একেবারেই তরতাজা। সপ্তাহ না ঘুরতে তাদের বিপক্ষে আবার মাঠে নামতে হবে তাদের। কিন্তু সাদা বলের খেলা বলেই বেশ আত্মবিশ্বাসী দলের কোচ রাসেল ডমিঙ্গো, 'যখন সাদা বলের খেলা আসে, বাংলাদেশ তাদের দিনে যে কোন দলকে হারাতে পারে। আমাদের দলে কিছু বিশ্বমানের পারফর্মার রয়েছে। দলের খেলোয়াড়দের অভিজ্ঞতার দিকে তাকান। ৫০ ওভারের ম্যাচের বিশ্বকাপে, বাংলাদেশ দ্বিতীয় অভিজ্ঞ দল ছিল। এ দলে দক্ষতার কোন ঘাটতি নেই।'

আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে নতুন মৌসুম শুরু করছে বাংলাদেশ। কদিন আগে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট হারের পর খারাপ সময়ে থাকা সাকিব আল হাসানের দল নামছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে। প্রতিপক্ষ জিম্বাবুয়ে হলেও নিজেদের খারাপ সময় বিবেচনায় বাড়তি সতর্ক বাংলাদেশ।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি