ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

টেকনাফে ইয়াবা কারবারি নারীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫২ ৫ জানুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কক্সবাজারের টেকনাফে সমুদা বেগম (৪০) নামে গুলিবিদ্ধ এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, নিহত নারী একজন ইয়াবা ব্যবসায়ী।

শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলা হোয়াইক্যং ইউনিয়নে খারাংখালী লবণের মাঠ এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত সমুদা বেগম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘড়িয়াপাড়ার বাসিন্দা মৃত নূর সালামের স্ত্রী।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, পুলিশের একটি টহল দল প্রতিদিনের মতোই টহল দিচ্ছিলেন। এসময় হঠাৎ করে দূর থেকে গুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে গুলিবিদ্ধ অবস্থায় এক নারীকে পাওয়া যায়। পরে তার কাছ থেকে সাড়ে ৬ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই নারীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, পুলিশ রাতে গুলিবিদ্ধ এক নারীকে হাসপাতালে নিয়ে আসেন। তার শরীরের একাধিক গুলির চিহ্ন রয়েছে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়।

ওসি আরও বলেন, মাদক ব্যবসায়ীদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘট থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহত নারী দীর্ঘদিন ধরে পেটের ভিতর করে ইয়াবা পাচার করতেন বলে জনশ্রুতি রয়েছে। তার বিরুদ্ধে টেকনাফ থানায় দুইটি মাদক মামলা রয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

একে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি