ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৯ ১২ অক্টোবর ২০১৯

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি নিহত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) ভোর রাত ৪টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

নিহত মাদক কারবারি হলেন- টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন (৪৫), নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি ও ৬টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমানকে গ্রেফতার করে।

আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে রাতেই ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে পৌঁছামাত্র আগে থেকে ওৎ পেঁতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে।

এ সময় পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির ঘটনায় এসআই মোঃ বাবুল, এএসআই অহিদ ও কনস্টেবল মালেকুল নামের তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়। উভয় পক্ষের গোলাগুলিতে আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসকা শেষে কক্সবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এছাড়া, ঘটনাস্থল থেকে দুটি এলজি ৮ রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
আই/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি