ঢাকা, ২০১৯-০৫-২৭ ১৭:৩৪:২০, সোমবার

Ekushey Television Ltd.

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৭ এএম, ২৪ এপ্রিল ২০১৯ বুধবার | আপডেট: ১১:৫৩ এএম, ২৪ এপ্রিল ২০১৯ বুধবার

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দিল মোহাম্মদ দিলু (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। সে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত মকবুল আহমদ প্রকাশ পুতুর ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মহেশখালিয়াপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

পুলিশের দাবি, নিহত দিল মোহাম্মদ ইয়াবাকারবারি। তার বিরুদ্ধে মাদকসহ ৯টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৬টি এলজি, ১৩ রাউন্ড কার্তুজ ও ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার বিকালে ৯ মামলার পলাতক আসামি এবং তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী দিল মোহাম্মদ দিলুকে আটক করেন পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে, মেরিন ড্রাইভ সড়কের পার্শ্ববর্তী মহেশখালিয়াপাড়ায় ইয়াবা এবং অস্ত্র উদ্ধারে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা দিলুকে ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে মাদককারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে দিলুকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এ সময় আহত হন এসআই বাবুল ও কনস্টেবল ইব্রাহীম।

দিলুকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। বুধবার ভোরে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দিলুকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

এসএ/

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি