ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৭ ২৭ সেপ্টেম্বর ২০২০

ঠাকুরগাঁওয়ে পৃথক তিনটি অনুষ্ঠানে সদর উপজেলার ৩ হাজার ৫ জন উপকারভোগী শিশু ও ১৪০টি হতদরিদ্র পরিবারের মাঝে এবং বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে ব্যবহারের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ১১টি মাধ্যমিক বিদ্যালয়ের পাঠাগারসহ ক্রীড়া উন্নয়নে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষে রবিবার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঠাকুরগাঁও এরিয়া অফিস চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সংস্থার এপি ম্যানেজের লিওবার্ট চিসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা শরিফুল ইসলাম বক্তব্য দেন।

এসময় প্রতিটি শিশুর মাঝে ৫টি করে মোট ১৫ হাজার ২৫টি উন্নতমানের কাপড়ের মাস্ক এবং প্রতিটি পরিবারের মাঝে ৫টি করে মোট ৭শ’ সাবান, ১ কেজি করে মোট ১৪০ কেজি কাপড় কাচার পাউডার, ২ প্যাকেট করে ২৮০ প্যাকেট সেনিটারী নেপকিন প্যাকেট, ১০টি করে মোট ১ হাজার ৪শ’টি উন্নতমানের কাপড়ের মাস্ক, ১টি করে মোট ১৪০টি বালতি ও ১টি করে মোট ১৪০টি গামলা বিতরণ করা হয়।  

পরে একইস্থানে অপর এক অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম  প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার ৮টি উচ্চ বিদ্যালয়কে তাদের পাঠাগার উন্নয়নে বুক সেলভ, টেবিল, বই, চেয়ার, সিলিং ফ্যান, লাইব্রেরী কার্ড, রেজিস্ট্রার খাতাসহ অন্যান্য উপকরণ এবং ৩টি বিদ্যালয়ের ক্রীড়া উন্নয়নে ফুটবল, স্কিপিং রেপ, ক্রিকেট ব্যাট, ক্রিকেট স্ট্যাম্প, সাইট বল, ফিরিসবি, হেন্ড বল, কেরাম বোর্ড, সিলিং ফ্যানসহ খেলার বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঠাকুরগাঁও এরিয়া অফিসের উদ্যোগে এসব বিতরণ করা হয়। 

এছাড়া চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলার বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে ব্যবহারের জন্য সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত অপর অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম ১৪ হাজার মাস্ক, ১ হাজার আই প্রোটেকশন গোগলস, ৭ হাজার ৫শ’ সার্জিক্যাল গ্লাভস, ৩ হাজার ৬৯ এক্সামিনেশন গ্লাভস, ৫৩৪টি এপ্রোন, ১ হাজার ৩৬০টি পেপার বেড শিট, ১ হাজার ২৬০টি গজ, ৩ হাজার ৩৯৫টি বেন্ডেজ, ৪ হাজার ২৯৫ গ্রাম কটন তুলা, ১৫ হাজার ৭৯০টি সার্জিক্যাল নিডিল, ৪ হাজার লুবরিকেটিং জেলি, ২২১টি ইনফ্রারেট থার্মোমিটার, ৫ হাজার বাইয়োহাজারড ব্যাগ, ৪ হাজার ৫শটি ইউরিন ব্যাগ, ২৫ টি নেবুলাইজার, ৫০টি অক্সিজেন সিলিন্ডার, ১০ হাজার ৬৪০টি স্যানিটাইজার, ১ হাজার ৯৯টি ডিসিনফেকটেন্ট কন্টেইনারসসহ মোট ৬৮ লাখ ৫৩ হাজার ৪৩৭ টাকার বিভিন্ন সুরক্ষা সামগ্রী ও স্বাস্থ্য উপকরন বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এনরিচ প্রকল্পের এনকোর প্রোগ্রামের উদ্যোগে এসব বিতরণ করা হয়।
কেআই//  
    
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি